এতিমখানার শিশুদের মাঝে শিক্ষক শরফুদ্দিন ইশতিয়াকের খাবার বিতরণ





শেয়ার

হালিশহর বনিকপাড়া মারকাযুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায়  খাবার বিতরণ করেছেন হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষক সৈয়দ  শরফুদ্দিন ইশতিয়াক।  আজ শুক্রবার  (৩ মার্চ) জুমার নামাজের পর  ৮০ জন শিশুর  মাঝে   ব্যক্তিগত উদ্যোগে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

এর আগেও তিনি  ছাত্রদের জন্য পাঞ্জাবির কাপড়, কোরআন শরিফ, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ও  খাদ্য সামগ্রী  বিতরন করেছেন।

এসময় তিনি সৈয়দ শরফুদ্দিন ইশতিয়াক বলেন,  "দান করতে বিপুল অর্থসম্পদ নয়, প্রয়োজন উদার মানসিকতা।  আমরা সবাই যদি সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাড়াই,  তাহলে  সমাজ সুন্দর হয়ে গড়ে উঠবে।"

মাদরাসার  প্রতিষ্ঠাতা ও পরিচালক কারী মাওলানা ফরিদউদ্দীন  আহমেদ বলেন, এই প্রতিষ্ঠানটি ২০১৯ সালে স্থাপিত হয়। বর্তমানে মাত্র তিনটি  কক্ষ নিয়ে এই  মাদ্রাসাটি পরিচালিত হয়ে আসছে।  খুবই কষ্টে জীবনযাপন করে এতিমখানার শিশুরা। গত তিনচার বছর যাবত  সৈয়দ শরফুদ্দিন ইশতিয়াক নিজ উদ্যোগে ও পাশাপাশি  উনার ছাত্র ছাত্রী, বিভিন্ন উদার, মানবিক মানুষের কাছ থেকে সাহায্য সহযোগিতা দিয়ে আসছেন। তিনি সমাজের বিত্তবানদের মাদরাসার সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

পরে সকলের সমৃদ্ধি কামনা করে দোয়া  পরিচালনা করেন হালিশহর বি ব্লক দারুস সুন্নাহ মসজিদ ও মাদ্রাসা নিবার্হী পরিচালক কারী মাওলানা ফরিদউদ্দীন  আহমেদ।  এ সময় আরো উপস্থিত ছিলেন  ইউশা বিন জিলানী, ইফাজ ওয়াহাব, আশরাফুর রহমান, আল জাবের, আকিক সিকদার প্রমুখ।

সারাদেশ


শেয়ার