ইউটিউবে ১ লক্ষ সাবস্ক্রাইবের পথে চট্টগ্রামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল চিটাঙ্গে বুলেট।





শেয়ার

 

ইসমাঈল হোসেন নয়নঃ

ইউটিউবের চেয়ে ফেইসবুকে বেশী মনোনিবেশ করায় ইউটিউব চ্যানেল ফেইসবুকের তুলনায় পিছিয়ে চিটাঙ্গে বুলেট। ফেইসবুকে ৩ লক্ষ অধিকের ফলোয়ার্স থাকলেও ইউটিউবে ১ লক্ষ গন্ডি পেরুতে সময় লাগছে চিটাঙ্গে বুলেটের।

 

তাদের কন্টেন্ট গুলোতে দর্শকও বেশ খুশী তাইতো, উক্ত প্যানেলের কাউকে দেখলে ভক্তরা গিয়ে কথা বলছেন এবং তুলছে শখের সেলফি ফেইসবুকে দেবে বলে।

 

চিটাঙ্গে বুলেটের সবচেয়ে জনপ্রিয় চরিত্র হচ্ছে মোঃ ইকবাল রাকিব । চট্টগ্রামের মানুষের কাছে তিনি ইকবাল বদ্দা নামে খ্যাত আর আসিফ আহমেদ শোভান মডেলের চেয়ে কম যায় কিসে একঝাঁক তরুণ তার লাইফ স্টাইলও ফলো করে।  উক্ত টিমে আরো কাজ করেন কাজী শাহ পরাণ হাসনু,জোনায়েদ, আরাফাত,ইমন,ইমরান,তূর্ণা, সোহা প্রমূখ।

 

চিটাঙ্গে বুলেটের এডমিন আসিফ আহমেদ শোভানকে প্রশ্ন করা হলে " ভক্তদের সেলফি আবদারে আপনারা বিরক্ত হোন..

তিনি আমাদের  জানান, আমরা কখনো ভক্তদের সেলফি আবদারে বিরক্ত নয় বরং উপভোগ করি। ভালোলাগে এত্তো মানুষ আমাদের ভালোবাসে সেটা দেখে। চট্টগ্রামের ভাষা নিয়ে যখন থেকে কাজ করা শুরু করি তখন থেকে নিজের ভিতরে ভালোলাগা কাজ করা শুরু করেছিলো আর সাথে যখন এত্তো গুলো মানুষের ভালোবাসা পাচ্ছি তখন নিজেদের ধন্য মনে করতেছি।

তিনি দর্শক ও নতুন কন্টেন্ট ক্রিয়েটরদের উদ্দেশ্য বলেন, যারা আমাদের দর্শক আছেন আমরা আশাকরি আপনারা সবসময় আমাদের এইভাবে সাপোর্ট করে যাবেন। যাতে আমরা চট্টগ্রামের ভাষাকে আরো ভালোভাবে রিপ্রেজেন্ট করতে পারি। আর যারা নতুন কন্টেন্ট ক্রিয়েটর আছেন তাদেরকে বলতে চাই, কাজে মনোনিবেশ বেশী করুন পরে সব হবে।  ভালোভাবে কাজ করে যান সফলতা আসবে।

 

বিনোদন


শেয়ার