সন্দ্বীপ রিয়েল স্টার ক্লাব আন্তঃ হাউজ ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন





শেয়ার

সোহেল তানবীর : গতকাল রবিবার (৯ আগষ্ট) বিকাল ৪ ঘটিকায় রিয়েল স্টার ক্লাবের উদ্যােগে কাজী আফাজ উদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ  অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল ম্যাচে মুখামুখি হয় কিংস অব রিয়েল স্টার বনাম দুরন্ত রিয়েল স্টার।

কিংস  অব রিয়েল স্টার কে ২-০ গোলে পরাজিত করে ফাইনালে জয়ের স্বপ্ন পূরন করে দুরন্ত রিয়েল স্টার।

 ক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত হোসাইন এর সন্ঞালনায় এবং অত্র ক্লাবের সভাপতি মোঃ শোয়াইব এর সভাপতিত্বে  ফাইনাল ম্যাচের পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হয়। 

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্হানীয়  পরিষদের ইউ'পি চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম পনির।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সন্দ্বীপ রিয়েল স্টার ক্লাবের উপদেষ্ঠা ও কাজী পাড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন  আরমান এবং স্হানীয়  ইউ'পি সদস্য কাজী ফোরকান উদ্দিন সহ উপস্হিত ছিলেন,কাজী পাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি  অত্র ক্লাবের উপদেষ্ঠা  কাজী আকতার হোসেন।

উক্ত অনুষ্টানে উপস্হিত ছিলেন,ফজলুল কাদের ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক আব্দুর রহিম। ইচ্ছেশক্তি ক্লাবের সভাপতি মেহেরাব হোসেন, সূর্য তরুণ স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সন্দ্বীপ ব্লাড ডোনার সদস্য সচিব রবিন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ।

সন্দ্বীপ রিয়েল স্টার ক্লাবেরর এমন উদ্যোগে ধন্যবাদ প্রকাশ করেন  আমন্ত্রিত অতিথিগন।   

 দক্ষিণ সন্দ্বীপ রিয়েল স্টার ক্লাবের পক্ষ থেকে সবেক ইউ'পি চেয়ারম্যান মরহুম আব্দুল মালেক লেদু  ফাউন্ডেশনের প্রতি বিশেষ কৃতজ্ঞতা  প্রকাশ করা হয়।

উক্ত টুর্ণামেন্টে অর্থায়ন করার জন্য, বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠন বিভিন্ন ভাবে টুর্ণামেন্ট পরিচালনা করতে সহযোগিতা করার জন্য সকলে  প্রতি কৃতজ্ঞতা  প্রকাশ করা হয়। ।

সন্দ্বীপ


শেয়ার