নেটমাধ্যমে ফের তরজা রোশন-শ্রাবন্তীর, অভিনেত্রীর দাবি, ‘হারছি না’





শেয়ার

তারকা দম্পতিদের নেট-কাজিয়া কিন্তু চলছেই। কখনও নুসরত জাহান-নিখিল জৈন তো কখনও শ্রাবন্তী চট্টোপাধ্যায়-রোশন সিংহ। মঙ্গলবার গভীর রাতে তারই আভাস মিলেছে শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম স্টোরিতে। কিছু দিন আগেই আনন্দবাজার ডিজিটালকে রোশন সিংহ জানিয়েছিলেন, তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন করে সংসার করতে চান। এ বার সেই মন্তব্যকেই হাতিয়ার বানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে রোশন লিখেছেন, ‘তোমাকে ফিফটি-ফিফটি জেতার সুযোগ করে দিলাম। তুমি তাও হারছ!’ এই মন্তব্যটি কিন্তু কোনও বিশেষ ব্যক্তিত্বের জনপ্রিয় উক্তি নয়। ইনস্টাগ্রাম স্টোরি বলছে, এটি রোশনের নিজস্ব ভাবনা! এই মন্তব্য করে রোশন কি শ্রাবন্তীর নির্বাচনে হেরে যাওয়াকেও কটাক্ষ করলেন? জানার উপায় নেই।

তবে এই একটি মন্তব্যই নয়। একই সঙ্গে ‘সম্পর্ক’ বলতে রোশন কী বোঝেন, সেটাও তিনি জানিয়েছেন তাঁর আরেকটি পোস্টে। সেখানে তিনি কী বলেছেন? তাঁর দাবি, বানান ভুলে ভরা একটি মন্তব্য যেমন কাছের মানুষ সহজেই পড়তে পারেন, সম্পর্কও তেমনই একটি বিষয়। যতই তাতে ঝড় উঠুক প্রিয়জন সব সামলে সম্পর্ক এগিয়ে নিয়ে চলে। অর্থাৎ, সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে তিনি যে এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকতে আগ্রহী সেটাও যেন প্রকারান্তরে বুঝিয়ে দিলেন। যদিও এই নিয়েও নিন্দুকদের দাবি, খোরপোষের ঝামেলা এড়াতেই নাকি এই পদক্ষেপ নিতে আগ্রহী রোশন।

শ্রাবন্তীও কি এই সম্পর্ক টিকিয়ে রাখতে আগ্রহী? আগের দিন রোশনের বলা কথার জবাবে কিছুই বলেননি অভিনেত্রী। মঙ্গলবার রাতে তিনি মুখে খুলেছেন। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ‘স্ট্যাচু অব লিবার্টি’র একটি ছবি ভাগ করে মন্তব্যে লিখেছেন, ‘কিছু মানুষ সারাক্ষণ ওত পেতে এটাই দেখেন, তুমি হারছ কিনা। আমি কিন্তু জিতছি!’ কী ভাবে জিতছেন অভিনেত্রী? রোশন তাঁর কাছে ফিরতে চাইছেন, এই পদক্ষেপকেই কি নিজের জয় বলে মনে করছেন তিনি?

এই উত্তরও অজানাই। তবে তারকা দম্পতির অনুরাগীরা কিন্তু আবারও তাঁদের একসঙ্গেই দেখতে চাইছেন।

সূত্রঃ আনন্দবাজার

বিনোদন


শেয়ার