নিভে গেল কলেজ সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিয়ার জীবন প্রদীপ





শেয়ার

কলেজের সেশন ফি জমা দিয়ে বাড়ী ফেরা হলো না সীতাকুণ্ডের শারমিন সুলতানা রিয়ার (১৮)। জীবনের প্রদীপ নিভিয়ে দিলো ঘাতক কাভার্ডভ্যান।

আজ রবিবার (৩জানুয়ারী) দুপুরে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নে মহাসড়কের বড় দারোগারহাট বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  একই ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। নিহত কলেজ ছাত্রী রিয়া বারৈয়াঢালা মহালংকা মল্লা বাড়ির জামশেদ উদ্দিনের কন্যা ও সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

জানা যায়, দুপুরের দিকে কলেজের সেশন ফি জমা দিয়ে ফের সীতাকুণ্ড বাস স্ট্যান্ড থেকে বাড়িতে যাওয়ার জন্য সেইফ লাইনে উঠেন। বড় দারোগার বাজারের গন্তব্যস্থানে সেইফ লাইন (মিনি বাস) থেকে নামার সময় ঢাকামুখি একটি কাভার্ডভ্যান একইমুখি একটি পিকাপকে ধাক্কা দিলে পিকাপটি সেইফলাইন পরিবহনের পিছনে সজোরে ধাক্কা দেয়।  এতে ঘটনাস্থলে কলেজ ছাত্রী মৃত্যুবরণ করেন এবং গাড়িতে থাকা অপর তিন যাত্রী গুরুতর আহত হন।

আহতদের তাৎক্ষনিক উদ্ধার করে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,দুর্ঘটনার পর পর পুলিশ কলেজ ছাত্রীর লাশটি উদ্ধার করে এবং আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। আমরা দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ  করেছি।

এদিকে কলেজ ছাত্রী রিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।(Paathok news)

জাতীয়


শেয়ার