ফটিকছড়ির সীমান্তে মাদক-চোরাকারবার চলতে দেয়া যাবে না- নজিবুল বশর এমপি





শেয়ার

সজল চক্রবর্ত্তী,ফটিকছড়ি: ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও চৌদ্দ দলীয় জোট নেতা ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, ফটিকছড়ির কোন মানুষ যাতে গৃহহীন না থাকে; সে জন্য আমি মুজিব বর্ষে ফটিকছড়িতে ২২ হাজার ভূমি ও গৃহহীন পরিবারে ঘর দিতে চাই। এ জন্য আমি প্রধানমন্ত্রীর সহায়তা চাই।

 

তিনি বলেন, বাংলাদেশ-ভারত ফটিকছড়ির সীমান্তে মাদক আর চোরাকারবারি চলতে দেয়া যাবে না। পুলিশ আর বিজিবি কে যৌথভাবে তাদের প্রতিহত করতে হবে। নইলে আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিতে বলবো। 

 

তিনি আজ মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) বিকেলে ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নে স্কুল ও কলেজ ভবন নির্মাণসহ গ্রামীণ অবকাঠামো খাতে প্রায় ৪৬ কোটি ব্যয়ে ৩০ টিরও বেশী বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে স্থানীয় ইউপি চত্বরে অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

ইউপি চেয়ারম্যান মোঃ জানে আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এডভোকেট সালামত উল্লাহ চৌধুরী, ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ, উপজেলা প্রকৌশলী এস.এম হেদায়েত ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী প্রণবেশ মহাজন, উপজেলা ত্বরিকত নেতা মূহাম্মদ আলমগীর আলম প্রমুখ।

চট্টগ্রাম


শেয়ার