আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য হলেন সৈয়দ নুরুল ইসলাম





শেয়ার

৩য় বারের মত বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য মনোনীত হলেন সৈয়দ নুরুল ইসলাম। বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অনুরাগ বশতঃ তিনি নগরীর মোহরা ওয়ার্ড, চান্দগাঁও থানা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগের মধ্যেমে রাজনীতি শুরু করেন। আপাদ মস্তক  আওয়ামী পরিবারের সন্তান সৈয়দ নুরুল ইসলাম। প্রতিষ্ঠালগ্ন থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। 

 

বর্তমানে তিনি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টার দায়িত্ব পালন করছেন। এ ছাড়া দেশের আর্থ সামাজিক উন্নয়নে তাঁর অশেষ অবদান রয়েছে। তিনি দেশের স্বনাম ধন্য ব্যাবসায়িক প্রতিষ্ঠান ওয়েল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের নির্বাহী প্রধান। দেশের পোশাকখাত ও খাদ্য ব্যবসার সফল উদ্যোক্তা সৈয়দ নুরুল ইসলাম চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুচ ছালামের ছোট ভাই। 

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সিআইপি মনোনীত এছাড়া ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই, বাটেক্সপো’র চিফ কো-অর্ডিনেটর, মালেশিয়ান চেম্বার অব কর্মাসের সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের গুরুত্ব পূর্ণ দায়িত্ব পালন করছেন।

 

চট্টগ্রাম


শেয়ার