নগরীতে ধারালো অস্ত্রসহ একজন আটক,২জন পলাতক





শেয়ার

নিজস্ব প্রতিবেদক: নগরীর ডবলমুরিং মডেল থানাধীন ঝর্ণাপাড়া রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে নিউ মীম ফ্যাশন এর সুইয়িং অপারেটর মোঃ সফিকুল ইসলাম  জনি(১৯) নামের একজনকে ধারালো তরবারি(বড় দা)সহ আটক করে ডবলমুরিং মডেল থানা পুলিশ। এসময় অপর দুই আসামী পালিয়ে যায়।

 

গতকাল ৬ ফেব্রæয়ারি রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মোঃ সফিকুল ইসলাম  জনি ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর থানাধীন ১৩ নং লাউর পতিফোর, ইউনিয়নের আব্দুল বাতেনের ছেলে। বর্তমানে- নগরীর ঈদগাঁহ বউ বাজার, কেতুরা মসজিদ, হাবিব মিয়ার বাড়ির ভাড়া বাসায় বসবাস করে।

 

পলাতক আসামীরা হলেন, নগরীর ঈদগাঁহ বউ বাজার, কেতুরা মসজিদের পাশে শসমা কলোনী, সেলিম সাহেবের ভাড়াটিয়া মোঃ দিদারের ছেলে মোঃ সাব্বির(১৯) ও একই এলাকার মৃত হোরেন মিয়ার ছেলে শিমুল (২০)।

 

ঝর্ণাপাড়া রাস্তার মাথা এলাকায় প্রতিপক্ষের সাথে সংঘর্ষ বাঁধানোর জন্য অস্ত্র হাতে অবস্থান করছে স্থানীয় পথচারীদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে এক জনকে একটি ধারালো অস্ত্রসহ হাতে নাতে আটক করা হয়। এসময় অপর দুই সহযোগী পালিয়ে যায়। পরে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার অপর দুই সহযোগীর নাম পরিচয় জানা যায়। পলাতক আসামীদের ধরার ব্যাপারে অভিযান অব্যাহত আছে বলেও জানান ডবলমুরিং থানার ওসি মোঃ মহসিন।

 

তিনি আরও জানান, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে পলাতক আসামীদের যোগসাজশে প্রতিপক্ষের সহিত সংঘর্ষ বাঁধানোর উদ্দেশ্যে অস্ত্র হাতে ঘটনাস্থলে অবস্থান করিতেছিল। আসামীদের বিরুদ্ধে এ.এস.আই (নিরস্ত্র) প্লাবন মজুমদার বাদী হয়ে অস্ত্র আইনে ডবলমুরিং মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

চট্টগ্রাম


শেয়ার