আজকের সর্বশেষ


আবাম ফাউন্ডেশনের ব্যতিক্রমী উদ্যোগ: এতিমদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ





শেয়ার

কেফায়েতুল্লাহ কায়সার, চট্টগ্রাম:

২৪ মার্চ নগরীর বায়েজিদ এলাকার আরেফিন নগর আল হেরা হেফজখানা এতিমখানায় আবাম ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে ইফতার,  দোয়া মাহফিল, এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন জামা নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান শামছুল আলম খান মুরাদ।

সময় প্রধান অতিথি বলেন,   আবাম ফাউন্ডেশন একটি মানবকল্যাণ সংস্থা। সারা বাংলাদেশে বিভিন্ন সেবা নিয়ে আমরা কাজ করে থাকি।

এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে স্বাবলম্বী প্রকল্প, এতিম শিশুদের খাদ্য বস্ত্রের ব্যবস্থা করা, মাসব্যাপী ইফতার আয়োজন, অসহায় মানুষের মাঝে সেহেরি ইফতার সামগ্রি বিতরণ, দেশের সকল প্রাকৃতিক দুর্যোগে এগিয়ে আসা, বিদ্যাশ্রমের বেওয়ারিশ মানুষের পাশে দাঁড়ানোসহ আরো নানান সেবাধর্মী কাজ।

ইতিমধ্যে আমরা ৭২টি পরিবারকে বিভিন্ন সহায়তার মাধ্যমে স্বাবলম্বী করতে সক্ষম হয়েছি। আর এই রমজানে একহাজার এতিম শিশুকে ঈদের নতুন জামা প্রদান একহাজার দুস্থ মানুষের মাঝে সেহেরি ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। আর এই রমজানে পঞ্চাশ হাজার মানুষকে ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। ভবিষ্যতে এতিমদের জন্য একটি কমপ্লেক্স নির্মাণ, সারাদেশের এতিমদের ডাটাবেজ তৈরী করে পরিকল্পিত সেবা প্রদান গরিব অসহায় রোগীদের ফ্রি সেবার লক্ষ্যে এ্যাম্বুলেন্স সেবা চালু করাও আমাদের পরিকল্পনায় রয়েছে।

সময় উপস্থিত ছিলেন,

সংগঠনের সহ সভাপতি রাশেদ উল্লাহ, স্বেচ্ছাসেবক আখন্দ হাসান মাহমুদ, আহসান হাবিব, এতিমখানার পরিচালক মাওলানা মোহাম্মদ হাসান প্রমুখ।

সারাদেশ


শেয়ার