আজকের সর্বশেষ


ভালোবাসা দিবসে পুলিশ অফিসার মোজাহেদ হাসানের নতুন গান





শেয়ার

একের পর এক সঙ্গীত নিয়ে তাক লাগিয়ে দিচ্ছেন হালিশহর থানার ওসি তদন্ত মোজাহেদ হাসান। ইতিপূর্বে তিনি কর্ণফুলী টানেল ও কক্সবাজার রেল নিয়ে নিজের লেখা ও গানের সুরে পাঠকমহলে সংঙ্গীত শিল্পী হিসেবে জনপ্রিয়ে হয়ে উঠেছেন। সম্প্রতি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে একটি রোমান্টিক গান নিয়ে হাজির হলেন এই পুলিশ পরিদর্শক ও সংগীত শিল্পী ।
১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় 'mojo melody' ইউটিউব চ্যানেলের মাধ্যমে পাঠকের জন্য উন্মুক্ত করা হবে গানটি।
নতুন এ-গানটি প্রসঙ্গে শিল্পী মোজাহেদ হাসান বলেন, ‘ইতিমধ্যে আমার নিজের লেখা ও সুরে অর্ধশতাধিক গান পাঠকমহলে অবমুক্ত হলেও এই প্রথম অন্যের লেখা ও সুরে তিনি 'তুমি রঙ্গিন’ শিরোনামে  রোমান্টিক গানে সুর করলেন।
ইতিমধ্যে ১৯৭১ থেকে শুরু করে মহামারি করোনাসহ বাঙালি জাতির বিভিন্ন সংকটকালে বাংলাদেশ পুলিশের ভুমিকার প্রেক্ষাপটে মোজাহেদ হাসানের লেখা  ও সুরে "বাংলাদেশ পুলিশ" শিরোনামের  একটি গান পুলিশ সপ্তাহ- ২০২৪ উপলক্ষে বিটিভিতে একটি ম্যাগাজিন অনুষ্ঠানে প্রচারের জন্য নির্বাচিত হয়।
গত ৭ জানুয়ারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্য ধারন করা হয়।
মিউজিক ভিডিওর গল্প   নির্মাতা মাসউদ আহমেদ ও সহকারী পরিচালক শ্রী রুবেল চৌধুরী।
মিউজিক ভিডিওতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন এনটিভি হা-শো সিনজ ৫ এর ফাইনালিস্ট অভিনেতা মাসউদ আহমেদ, নৃত্যশিল্পী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ময়ূখ সরকার, পার্থ দেব, তাহিরা ঝন্টিক, সাবিত বিশ্বাস, এশিকা দাস ইশি, নাদির আলম বিশ্বাস সহ অনেকে।নির্মাণটির সাথে আরো যুক্ত ছিলেন, নাজির মাহমুদ, মুশফিক লিটু প্রমুখ।

বিনোদন


শেয়ার