আজকের সর্বশেষ


বিশেষ শিশুদের বিশেষ উপহার দিল হিউমেনিটি সাপোর্টার্স ফোরাম





শেয়ার

কেফায়েতুল্লাহ কায়সার, চট্টগ্রাম:

এপ্রিল বিকাল ঘটিকায়  নগরীর ১৩ নং ওয়ার্ডস্থ ওব্যাট  স্কুলের "উচ্ছ্বাস" সংগঠন এর  বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর মাঝে সার্ভেন্ট অব আল্লাহ এর আর্থিক সহযোগিতায় ও হিউমেনিটি সাপোর্টার্স ফোরামের সার্বিক তত্বাবধানে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। 

এ- সময় সংগঠনের অন্যতম সংগঠক মোস্তাক রায়হান হিমাদ্রি বলেন, আমরা ২০২০ সাল থেকে সংগঠন সেচ্ছাসেবক সদস্যদের সহযোগিতায় বিভিন্ন সেবামূলক কাজ করে আসছি।

রমজানে ইফতার সেহেরি প্রোগ্রাম, কুরবানির মাংস বিতরণ, শীতে কম্বল বিতরণ, বৃক্ষ রোপন কর্মসূচি,  রক্তদান কর্মসূচিসহ নানান মানবিক কাজ করে আসছি। তারই ধারাবাহিকতায় এই রমজানে সমাজের কিছু মানবিক ব্যক্তির আর্থিক সহযোগিতায়  তিনটি মাদ্রাসায় ১০ দিনের ইফতার কর্মসূচি নেয়া হয় এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর জন্য ঈদ উপহার প্রদান করা হয়।

তিনি বলেন সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে সীমিত আয়ের মানুষরা আরও ভালভাবে এই শিশুদের যত্ন নিতে পারবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ওব্যাট বিডি এর সম্মানিত প্রোগ্রাম ম্যানেজার সোহেল আক্তার খান, সাংবাদিক লেখক  মাজহারুল ইসলাম রানা, বাংলাদেশ টু ডে এর সাংবাদিক মহিউদ্দিন সাগর, সার্ক মানবাধিকার চট্টগ্রাম অঞ্চল এর উপদেষ্টা নাজিম উদ্দিন আমিরী, সৃজনশীল কল্যাণ পরিষদের সভাপতি- মুরাদ হাসান প্রমুখ।

উপস্থিত ছিলেন সংগঠন এর সাধারাণ সম্পাদক নাজিম খান সদস্য ফাউজিয়া আক্তার।

চট্টগ্রাম


শেয়ার

আরও পড়ুন